বিয়ে করতে চাই - Trivia Quiz

বিয়ে করতে চাই


আমি বিয়ে করতে চাই।
টিটু: বাবা, আমি বিয়ে করতে চাই।
বাবা: না বাবা। এখন বিয়ে করো না। যেদিন তোমার বুদ্ধি আরেকটু বাড়বে সেদিন আমার সাথে এ নিয়ে কথা বলো।
টিটু: কিন্তু বুদ্ধি যে বেড়েছে সেটা বুঝবো কী করে?
বাবা: যেদিন দেখবে তোমার আর বিয়ে করতে ইচ্ছে করছে না সেদিনই বুঝবে যে এবার তোমার কিছুটা বুদ্ধি হয়েছে!



আজকালকার ছেলেদের বিশ্বাস নেই
এক মেয়ের সাথে আরেক মেয়ের কথা হচ্ছে-
১ম মেয়ে: আজকালকার ছেলেদের কোনো বিশ্বাস নেই! আমি তো আজকে থেকে ওর মুখও দেখতে চাইনা
২য় মেয়ে: কী হয়েছে? তুমি কি ওকে অন্য কোনো মেয়ের সাথে দেখে ফেলেছ?

১ম মেয়ে: আরে না! ও আমাকে আরেক ছেলের সাথে দেখে ফেলেছে! গতকাল ও আমাকে বলেছিল ও নাকি শহরের বাইরে যাবে! মিথ্যুক, বদ, ধোঁকাবাজ!

You May Also Like

Brain-Teasing Puzzles

Crossword puzzles

Expressive Micro Poetry

Micro-Poetry

Mind-Boggling Trivia

Trivia

Captivating Fun Facts

Fun Facts

Brain-Teasing Riddles

Riddles

Hilarious Funny Jokes

Funny Jokes

Knowledge-Packed Quiz

Quiz

Informative General Knowledge GK

GK