আমি লটারীতে ১০ কোটি টাকা পাইছি Bangla jokes - Trivia Quiz

আমি লটারীতে ১০ কোটি টাকা পাইছি Bangla jokes


এক দিন এক রোগী ডাক্তারের কাছে গিয়ে বলল, “ডাক্তার সাব, আমার একটা অদ্ভুদ রোগ হয়েছে।”
ডাক্তার বললেন, “কি রকম ? ”
রোগী বলল, “আমি অল্পতেই রেগে যাই। গালাগালি করি”
ডাক্তার বলল, “ব্যাপারটা একটু খুলে বলুন তো।”
রোগী বলল, “হারামজাদা, কয়বার খুলে বলব!!!”

=================================

বল্টু ব্যাংকে গিয়ে এক
মহিলা কর্মকর্তীকে
বলল,

বল্টু : এই শালী,
আমি Account খুলুম। ৷

মহিলা কর্মকর্তী :
দেখুন,
ভদ্রভাবে কথা বলুন৷।
বল্টু : তোর ভদ্রতার গুল্লি মারি !
Account খুল জলদি ৷
 মহিলা কর্মকর্তী
ম্যানেজারের কাছে গিয়ে অভিযোগ করল।

ম্যানেজার : কি ব্যাপার,
আপনি এত অভদ্র আচরণ করছেন কেন ?
বল্টু : অভদ্র আচরণের খেতায় আগুন  
শালা !! আমি লটারীতে ১০ কোটি টাকা পাইছি ৷
Account খুলব কেমনে হেইডা ক !

ম্যানেজার : আরে দুলাভাই
আপনি এই হারামজাদীর সাথে কিসের কথা কন ?
দুলাভাই  আপনি আমার
সাথে আসেন........
(সংগৃহীত বাংলা জোকস)

You May Also Like

Brain-Teasing Puzzles

Crossword puzzles

Expressive Micro Poetry

Micro-Poetry

Mind-Boggling Trivia

Trivia

Captivating Fun Facts

Fun Facts

Brain-Teasing Riddles

Riddles

Hilarious Funny Jokes

Funny Jokes

Knowledge-Packed Quiz

Quiz

Informative General Knowledge GK

GK